হযরত হাসান রাঃ রক্তের বিনিময়ে ইসলাম টিকে আছে। দ্বীন প্রতিষ্ঠার জন্যে জান মাল ও তাজা রক্ত প্রয়োজন- আল্লামা জাফরুল্লাহ খান।

0
45

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীর এ শরীয়ত আল্লামা জাফরুল্লাহ খান বলেন, হযরত হাসান রাঃ পবিত্র রক্তের বিনিময়ে ইসলাম টিকে আছে। সে দিন তিনি তার তাজা রক্ত প্রবাহিত না করলে আজ ইসলাম সারা দুনিয়া প্রচার ও প্রসার এবং টিকে থাকতো না । আর আল্লাহ্ তায়ালা তাকে দ্বীন জিন্দাবাদ থাকুক তার জন্য কবুল করেছেন ।তিনি নিজে রক্তের বিনিময়ে হাজারেরও বেশী সাহাবায়ে কেরাম কে হেফাজত করেছেন । তাই দ্বী ন প্রতিষ্ঠার জন্য তাজা রক্তের প্রয়োজন। মহান আল্লাহ্ তায়ালা আমাদের কে তার জমিনের দ্বী ন প্রতিষ্ঠার জন্য হাসান রাঃ মতো শাহাদাত বরণ করার তৌফিক দান করুন। তিনি আজ মহাখালীস্ব হাফেজ্জী হুজুর খানকে মোবারক পবিত্র মহাররাম উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খানকে মোবারক এর পরিচালক মাওলানা ইব্রাহিম বিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা করেন বাংলাদেশ খেলাফত আন্দোলন এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুহাম্মদ হোসাইন আকন্দ খেলাফত নেতা মাওলানা ফরিদুল ইসলাম মুফতি আবুদারদা কাশেমী, যুবনেতা এস,এম নাজিব  সহ কেন্দ্রিয়  ও স্হাানীয়  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।