সন্দ্বীপ ইসলামী রেনেসাঁ’র পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন

0
110
তারুণ্যের ঐক্যবদ্ধ প্রয়াস দেশ, জাতি ও সভ্যতা বিনির্মানে অগ্রণী ভূমিকা পালন করবে- মাওলানা শরীফ হায়দার
সন্দ্বীপ ইসলামী রেনেসাঁ’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। এতে মাওলানা আতাউল্লাহ ওবাঈদীর সভাপতিত্বে কমিটি গঠন পূর্বক আলোচনায় মাওলানা শরীফ হায়দার বলেন, ইসলামী শিক্ষার অভাবে সমাজে অনৈতিকতার সয়লাব চলছে। এর মধ্যে মাদক ও যৌতুক মহামারি আকার ধারণ করছে।  মাদক ও যৌতুকের বিরুদ্ধে মুখরোচক কিছু আয়োজনই সীমাবদ্ধ। কার্যকর কোনো উদ্যোগ না থাকায় মাদক ও যৌতুক লাগামহীন ভাবে সমাজকে বিষিয়ে তুলছে। তাই তরুণ আলেমদেরকে এর প্রতিকারে মাঠে-ময়দানে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সাথে সাথে ইসলামী শিক্ষার প্রচার প্রসারে দৃঢ়তার সঙ্গে এগিয়ে  যেতে হবে। ঘুনে ধরা সমাজকে সজীবতা দানে সন্দ্বীপ ইসলামী রেনেসাঁকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
আলোচনা শেষে মুফতী তাওহীদুল ইসলামকে সভাপতি ও মাওলানা আরিফুল ইসলামকে সেক্রেটারী করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
 কমিটির অন্নরা হলেন, সহ-সভাপতিঃ মাওলানা হাসান, মাও. আমিনুর রাসূল, মাও. মোবারক হুসাইন। সহ- সেক্রেটারী, মাও. আব্দুর রহমান, সাখাওয়াত, মাও. মেহেদী
অর্থ সম্পাদকঃ মুফতী ওমর ফারুক সহ – অর্থ সম্পাদকঃ নাজমুল হাসান, আমির খসরু, প্রচার সম্পাদকঃ মাও. উসমান গনী,  সহ- প্রচার সম্পাদকঃ মুফতী রায়হান, এম ইমরান রাফিদ, সাহিত্য বিষয়ক সম্পাদকঃ মাও. মাঈনুদ্দীন  সহ- সাহিত্য বিষয়ক সম্পাদকঃ মাও. মাহমুদুল হাসান, মাও. আতাউল্লাহ উবাঈদ, ত্রান ও কল্যাণ বিষয়ক সম্পাদকঃ মাও. জাফর, সহ- ত্রান ও কল্যান বিষয়ক সম্পাদক  মুহাম্মদ সালাহউদ্দিন,  সদস্য, মাও. ওমর ফারুক, মাও. আনাস. ও রাশেদ।