মাওলানা মোশাররফ জামিনে মুক্তি সংবর্ধনায় জনসেবা আন্দোলন

0
41

.#মাওলানা_মোশাররফ_জামিনে_মুক্ত
আলহামদুলিল্লাহ ১৬ বছরের মাদরাসার ছাত্রীর বিয়ে পড়ানোর কারণে গ্রেফতার হওয়া মাওলানা মোশাররফ হোসাইন গতকাল ২৭ ফেব্রুয়ারী ২০১৯ বুধবার বিকেলে মুক্তি পেয়েছেন।
আজ ২৮ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার বাদ যোহর বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতী ফখরুল ইসলাম সাহেবের পক্ষ থেকে বাংলাদেশ জনসেবা আন্দোলন দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ হাফেজ মাওলানা মোশাররফকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জনসেবা আন্দোলন এর কেন্দ্রীয় কমিটির , বিচার ও আইন সচিব মাওলানা আল আমিন বিন আমজাদ, দিনাজপুর জেলা কমিটির সহ-সভাপতি মুফতি ইমামুল হক, দিনাজপুর জেলার হাকিমপুর থানার আহবায়ক মাওলানা মোস্তাফিজুর রহমান ও হাফেজ ইয়াছিন সাহেব, দিনাজপুর জেলা বিরামপুর থানার আহবায়ক মাওলানা আবু রাসেল ও ফুলবাড়ি থানা জনসেবা ছাত্র আন্দোলনের আহবায়ক ছাত্র নেতা ইমরান হোসাইন প্রমুখ।
নেতৃবৃন্দ মাওলানা মোশাররফকে জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম সাহেবের পক্ষথেকে সংগ্রামী সালাম ও অভিনন্দন জানান। তাকে হিম্মত ও সাহসীকতার সাথে নির্ভয়ে সামনে চলার সাহস যোগান। বাংলাদেশ জনসেবা আন্দোলনের পক্ষ থেকে তাকে সকল প্রকার সহযোগিতার আস্যাস দেন ।
নেতৃবৃন্দ মাওলানা মোশাররফকে বলেন আপনি বিয়ে পড়িয়ে কোনো অপরাধ করেন নি। যারা আপনাকে জেলে পাঠিয়েছে তারাই আসল অপরাধী। মহান আল্লাহ তায়ালার আদালতে তাদের বিচার হবে ইনশাআল্লাহ।
আগামী ১০ মার্চ ২০১৯ সকাল ১১ টায় মাওলানা মোশাররফকে বাংলাদেশ জনসেবা আন্দোলনের পক্ষ থেকে জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতী ফখরুল ইসলাম সাহেবের উপস্থিতিতে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here