মদনে সংঘর্ষে নারী সহ আহত ১০

0
207

মদনে সংঘর্ষে নারী সহ আহত ১০

জাকির আহমেদ (মদন, নেত্রকোণা) নেত্রকোণা জেলার মদন উপজেলার ৭নং নায়েকপুর ইউনিয়নে আলমশ্রী গ্রামের কামরুল (৩৫) ও বেবুল মেম্বার (৫৫) এর লোকজনের সাথে এক রক্তক্ষয়ি সংঘর্ষ ঘটে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গত ০৪/১২/২০১৮ ইং তারিখ আলমশ্রী গ্রামের কামরুল (৩৫) এর সাথে পার্শ¦বর্তী তাড়াইল উপজেলার ধলা গ্রামের স্বপন (৩৫) জমি সংক্রান্ত বিরুধ থাকায় আপোষ মিমাংশার লক্ষ্যে এলাকার মাতাব্বরগণ ও বেবুল মেম্বার উদ্যোগ নিলে কামরুল আপোষ মিমাংশায় যেতে অসম্মতি জানালে এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে কামরুলের বড় ভাই কামালের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে এবং উভয় পক্ষের ১৫ জন আহত হয়। এরই জের ধরে আজ শনিবার সকালে বেবুল মেম্বারের বাড়ীতে কামরুলের লোকজন অতর্কিত ভাবে হামলা চালায়। এতে বেবুল মেম্বারের লোকজনের বাড়ীঘর ভাংচুর সহ প্রায় ১০ জন লোক গুরুতর আহত হয়। আহতদের চিকিৎসার জন্য মদন উপজেলা স্বাস্থ্য কপ্লেক্স্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৫ জনের অবস্থা আশংখা জনক থাকায় (১) সজিদ মিয়া (৩৫) (২) শুক্কু মিয়া (৬৫) (৩) শহীদ মিয়া (৩৫) (৪) মোশারফ আলী (৫৫) শাফায়েত (২৭) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যদের মদন হাসপাতালে ভর্তি করা হয়।

সংঘর্ষের বিষয়ে মদন থানা অফিসার ইচার্জ রমিজুল হক এ প্রতিনিধিকে জানান আজকের ঘটনা পূর্বের ঘটনার জের ধরেই হয়েছে, পূর্বের মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আজকের ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here