বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে দুই গামেন্টসকর্মী গণধর্ষণের শিকার

0
134

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বন্ধুদের সাথে ঘুরতে নিয়ে গিয়ে ২ গামেন্টর্সকর্মী গণধর্ষণের শিকার হয়েছেন । শনিবার রাতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ সাবদী আইসতলা বিলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ২ গামেন্টর্সকর্মী বাদী হয়ে ৬ জন ও অজ্ঞাত আরও ৪-৫ জনের নাম উল্লেখ করে ঘটনার দিন বন্দর থানায় একটি মামলা দায়ের করে।

ইতিমধ্যে ৬ যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবকরা হলেন- রায়হান (২৩), শাহীন (২২), নিজাম (২২), সুজন (২০), নাজিম উদ্দিন (২৫) এবং শাহীন (২৪)।

জানাগেছে, শনিবার বিকেলে ভুক্তভোগী ২ র্গামেন্টর্সকর্মী তাদের ২ বন্ধুর সাথে সাবদী এলাকায় ঘুরতে যায়। ঘোরা শেষে রাত সাড়ে ৯ টার দিকে অটোযোগে বাড়িতে ফেরার সময় দুজনকে বেদম পিটিয়ে সাবদী আইসতলা বিলে নিয়ে গিয়ে তাদের গণধর্ষণ করা হয়। তাদের চিৎকারে স্থানীয়রা পুলিশে খবর দিলে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে এসে গণধর্ষনের শিকার ২ গার্মেন্টসকর্মীকে উদ্ধার করে। এসময় ৩ যুবককে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে আরও ৩ জনকে আটক করে তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকর্তা মদনগঞ্জ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তরিকুল আলম জুয়েল।

গণমাধ্যমকে তিনি বলেন, আটককৃত রবিবার ৬ জনকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজেস্ট্রিট মো.কাউছার আলমের আদালতে প্রেরণ করা হয়। সেখানে আটক ৬ যুবকের মধ্যে ৫ যুবক ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

এছাড়া ভুক্তভোগী দুইজনকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।