নান্নু মুন্সির নেতৃত্বে অর্ধশতাধিক নেতা-কর্মীর খেলাফত আন্দোলনে যোগদান!

0
151

ইসলামী আন্দোলন বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় নেতা, নারায়ানগঞ্জ জেলা সভাপতি ও অনৈসলামিক কার্যক্রম প্রতিরোধ কমিটির আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সির নেতৃত্বে অর্ধশতাধিক নেতা-কর্মী হযরত হাফেজ্জী হুজুর রহ. এর নীতি-আদর্শে অনুপ্রানিত হয়ে তাঁর প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনে যোগ দিয়েছেন। আজ শনিবার বাদ যোহর বাংলাদেশ খেলাফত আন্দোলন আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জীর কামরাঙ্গীরচরস্থ কার্যালয়ে খেলাফত আন্দোলনের সদস্য ফরম পূরণ করেন।

যোগদানকারী নেতৃবৃন্দ হলেন ইসলামী আন্দোলন নারায়ানগঞ্জ জেলা সাবেক সাধারন সম্পাদক মাওলানা শেখ সাদী, সাংগঠনিক সম্পাদক মুসফিকুর রহমান জামাল, মাওলানা এমদাদুল হক কাসেমী, মাওলানা মজিবুর রহমান, মাওলানা মাহদী হাসান ভূঁইয়া, মাওলানা সিহাবুদ্দিন কাসেমী,মাওলানা ওবাইদুর রহমান, হাসানুজ্জামান এম এ সহ বিভিন্ন সংগঠনের অর্ধশতাধিক নেতা-কর্মী ও ওলামায়ে কেরাম। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজীবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী ও মাওলানা মাসুদুর রহমান প্রমূখ।

সভায় বাংলাদেশ খেলাফত আন্দোলন আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানিয়ে বলেছেন, আমাদের অনৈকের কারনে ইসলামের শত্রæরা বারবার ইসলামের উপর আঘাত করে চলছে। বিধর্মীদের আমদানী করা মানবরচিত তন্ত্র-মন্ত্র প্রতিষ্ঠায় সরকার ও বিরোধী দল ব্যস্ত। কোন মানবরচিত তন্ত্রমন্ত্র, ও শাসন ব্যবস্থায় দেশে কখনোই শান্তি আসতে পারে না। একমাত্র কুরআন-সুন্নাহর অনুকরণে ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমেই মানবতার কল্যাণ ও শান্তি আসতে পারে। তিনি ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

খেলাফত আন্দোলনে যোগদান প্রসঙ্গে আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি বলেন, বাংলাদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার স্বপ্নদ্রষ্টা হলেন হযরত হাফেজ্জী হুজুর রহ.। আর ইসলামী দলগুলোর মূল দল হল বাংলাদেশ খেলাফত আন্দোলন। আমি মূল দলে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় খেলাফত আন্দোলনের বিকল্প নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here