নববর্ষ উদযাপনের নামে বেহায়াপনা-অশ্লীলতা ইসলামের দৃষ্টিতে হারাম : মুফতী সুলতান মহিউদ্দিন 

0
450

নববর্ষ উদযাপনের নামে বেহায়াপনা-অশ্লীলতা ইসলামের দৃষ্টিতে হারাম
—————–মুফতী সুলতান মহিউদ্দিন
বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মেঘনা উপজেলা ওলামা পরিষদের স্বাধারন সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দিন বলেছেন, নববর্ষ উদযাপনের নামে সারা বিশ্বে চলছে নগ্নতা-বেহায়পনা,অশ্লীলতা আর পাপাচারের মহোৎসব।পশ্চিমা দেশ থেকে আমদানি করা ইহুদী- খৃস্টানদের এসব অপসংস্কৃতির মাধ্যমে মুসলিম যুবক-যুবতীদের চরিত্র হনন করা হচ্ছে। নববর্ষ উদযাপনের নামে নির্লজ্জতা,নগ্নতা-বেহায়াপনা,অশ্লীলতাসহ যুব সমাজের চরিত্র নষ্ট করার সব আয়োজন থাকে এসকল অনুষ্ঠানে। যা ইসলামের দৃষ্টিতে সম্পূর্ণ হারাম। সুতরাং কোন মুসলমান এধরনের নাজায়েয, নির্লজ্জ ও অশ্লীল অনুষ্ঠান উদযাপন করতে পারেনা। আমাদের দেশের সরকারেরও উচিৎ যুব সমাজের চরিত্র রক্ষায় অসামাজিক,অশ্ললীতা বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহন করা।

আজ সকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর হুসনুল কুরআন মাদরাসায় এক আলোচনা সভায় সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন। সভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা আমীর হাসান, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা আতিকুর ইসলাম ও মাওলানা আখতার হোসাইন প্রমূখ।.

তিনি আরো বলেন, আমাদের নির্ধারিত জীবন থেকে একটি বছর অতিবাহিত হয়ে গেলো। আমাদের অনুশোচনা করা উচিত বিগত বছরটি কিভাবে কাটালাম, কতগুলো পাপ-পূণ্য করলাম, ভাল কাজের চেয়ে মন্দ কাজ বেশি হলে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আগামী দিনে পাপ বর্জন করে নেক কাজ বেশি বেশি করার সংকল্প করা । কেননা দিন যত চাচ্ছে আমরা মৃত্যুর দিকে তত এগিয়ে যচ্ছি। আল্লাহ আমাদেরকে ইহুদী-খৃস্টানদের পাতা ফাঁদ থেকে বেচে থাকার তাওফিক দান করুন। আমীন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here