তোশকের ভেতর থেকে দুই লাখ টাকার গাঁজা

0
21

সৈয়দ জুনাইদ আযহারী সিলেট প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে তোশকের ভেতর থেকে প্রায় দুই লাখ টাকার ভারতীয় গাঁজার চালানসহ জালাল মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার জব্দকৃত গাঁজা, নগদ টাকাসহ জালালকে তাহিরপুর থানায় সোপর্দ করা হয়েছে।
যার্ব ৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার ফয়সাল আহমদ, এএসপি আবদুল খালেক ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সাজেদুল হাসানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে যৌথ অভিযান চালিয়ে ওই মাদকদ্রব্য, নগদ টাকা জব্দ ও মাদক ব্যবসায়ীকে আটক করেন।

ওই মাদক ব্যবসায়ী উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী উত্তর মোকশেদপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে।
জানা গেছে, সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা ও র্যাব -৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ক্যাম্পের টহল দলের সহযোগিতায় জেলার তাহিরপুরের সীমান্তবর্তী উওর মোকশেদপুর গ্রামে সোমবার রাতে অভিযান চালান। ওই অভিযানে সীমান্তের চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী জালালের বসতঘরে তল্লাশি চালিয়ে খাটিয়ার ওপর বিছানো তোশকের ভেতর থেকে ১৭ কেজি ভারতীয় গাঁজা ও ২২ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। একই সময় জালালকেও আটক করা হয়।
জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ১ লাখ ৭০ হাজার টাকা।

মঙ্গলবার বিকালে সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মোঃ শোয়েব আহম্মদ চৌধুরী বাদী হয়ে জালালের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here