জুড়ীতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন ২৫ দিন পর উদ্ধার

0
26

সৈয়দ জুনাইদ আযহারী সিলেট :: মৌলভীবাজারের জুড়ীতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন প্রযুক্তির সহায়তায় ২৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। প্রায় ২২ হাজার টাকা মূল্যের হারিয়ে যাওয়া হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম মোবাইল ফোনটি উদ্ধার করে তা মালিকের নিকট ফিরিয়েও দিয়েছে জুড়ী থানা পুলিশ।

সোমবার (৪ ফেব্রুয়ারি) রাতে উদ্ধারকৃত মোবাইল ফোনটির মালিক গৌছ উদ্দিনের হাতে তুলে দেন জুড়ী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরকার। এসময় সেখানে উপস্থিত ছিলেন এ এস আই সাইফুল ইসলাম টিপু ও মুন্সী শোয়েব আহমদ।

এর আগে চলতি বছরের ১০ জানুয়ারি (বৃহস্পতিবার) দিনের কোন এক সময়ে ফোনটির মালিক গৌছ জুড়ী বাজারে আসার পথে মোবাইলটি হারিয়ে যায়। পরে তিনি জুড়ী থানায় একটি লিখিত অভিযোগ করেন। থানা সূত্রে জানা জায়, জুড়ী বাজারে আসার পথে মোবাইলটি হারিয়ে যায়। মোবাইলটি হারিয়ে যাওয়ার পরদিনই তিনি জুড়ী থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগ পেয়ে বিষয়টি নিয়ে মাঠে নামে জুড়ী থানা পুলিশ। পরে মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে প্রায় ২৫ দিন ধরে অনুসন্ধান চালিয়ে ফোনের অবস্থান নিশ্চিত করে পুলিশ। পরে সোমবার অভিযান চালিয়ে মোবাইল ফোনটি উদ্ধার করে জুড়ী থানা পুলিশ।

এ ব্যাপারে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরকার জানান, চুরি হয়ে যাওয়া বা হারিয়ে যাওয়া মোবাইল ফোনের বিষয়ে থানায় অভিযোগ করলে মোবাইল ট্যাকিং এর মাধ্যমে তা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here