অশ্লীল শর্টফিল্ম তৈরির অভিযোগে ভাদাইমার তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

0
131

অশ্লীল শর্টফিল্ম তৈরির অভিযোগে এবার ভাদাইমার অভিনেতা, চ্যানেলের এডমিন ও মালিকসহ তিনজনকে পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

সোমবার বিকেল ৫টায় রাজধানীর বিজয়নগর থেকে তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের মিন্টো রোডের কার্যালয়ে আনা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি নাজমুল ইসলাম জানান, আমরা তাদের অপরাধ খতিয়ে দেখছি। নিরাপদ ইন্টারনেটের স্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে। তাদের নাম ও অন্যান্য তথ্যাদি পরে জানানো হবে।

এর আগে ১৭ ফেব্রুয়ারি বিতর্কিত মডেল সানাই মাহবুব সুপ্রভাকে আটক করে নিয়ে যায় পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। অপেশাদার, বিতর্কিত এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে তাকে আটক করা হয়।

এরপর ক্ষমা চেয়ে পুলিশের কাছে মুচলেকা দিয়ে মুক্তিপণ সানাই। অশ্লীল ভিডিওর জন্য জাতির কাছে ক্ষমা চেয়ে তিনি জানান, আর কখনো এ ধরনের ভিডিও বানাবেন না বা ছড়াবেন না।

এরপর কয়েকদিন পর ১৯ ফেব্রুয়ারি ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোডের অভিযোগে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সেইসব ভিডিও সরিয়ে নেওয়ার প্রতিশ্রুতিতে মুক্তাদিরকে ছেড়ে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here